সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক শ্রীমঙ্গলে মজুরি বৃদ্ধির দাবিতে চা- শ্রমিক ফেডারেশন বিক্ষোভ সমাবেশ
মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শন করেছেন সিলেটের ডিআইজি

মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স ও রিজার্ভ অফিস পরিদর্শন করেছেন সিলেটের ডিআইজি

প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স, রিজার্ভ পরিদর্শন ও সনদপত্র বিতরণ করেছেন সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ।
গতকাল শুক্রবার ১০টায় সিলেট রেঞ্জ পুলিশের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্স এবং রিজার্ভ অফিস পরিদর্শন করেন। এসময় ডিআইজিকে ফল দিয়ে বরণ করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। এসময় ডিআইজি পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের অংশগ্রহণে প্যারেড পরিদর্শন করেন এবং অভিবাদন গ্রহণ করেন। শেষে পুলিশ লাইন্স ড্রিল শেডে ইন-সার্ভিস সেন্টার, হবিগঞ্জ এবং জেলা পুলিশের আয়োজনে পুলিশের কনস্টেবল ও নায়েক পদমর্যাদার সদস্যদের এক সপ্তাহ ব্যাপী দক্ষতা উন্নয়ন কোর্সের সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারীদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। পরে জেলা পুলিশের মোটরযান শাখা, রেশন স্টোর, পুলিশ ব্যারাক, অস্ত্রাগার, রিজার্ভ অফিস, ক্লোথিং স্টোর, ডি স্টোর পরিদর্শন করেন। তিনি সরকারি নথিপত্র পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও ডিআইজি পুলিশ লাইন্সের বিভিন্ন নির্মাণ কাজ পরিদর্শন এবং তদারকি করেন।
এসময় উপস্থিত ছিলেন মো: আব্দুল হান্নান, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, হবিগঞ্জ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায় , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান , অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) সাদেক কাউসার দস্তগীর প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet